এবার রাজনৈতিতে নতুন চমক নিয়ে আসছে জাতীয় পার্টি!!

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজনৈতিক মেরুকরণে জাতীয় পার্টি (জাপা) ‘নতুন চমক’ দেবে বলে জানিয়েছেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার। তিনি সবাইকে অপেক্ষা করার আহ্বান জানিয়েছেন।

আজ রোববার সকালে বনানীর দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জাপা মহাসচিব এ কথা বলেন। জাতীয় পার্টি নেতৃত্বাধীন ধর্মভিত্তিক কয়েকটি দল মিলে গঠিত ‘সম্মিলিত জাতীয় জোট’-এর আয়োজনে আগামী ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ উপলক্ষে এ সংবাদ সম্মেলন করা হয়।

রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি ৩০০ আসনে নির্বাচনের সব প্রস্তুতি নিয়েছে। এ ক্ষেত্রে তাদের জোটের শরিকদের প্রার্থী তালিকাও তাঁরা এরই মধ্যে সংগ্রহ করেছেন।

এ সময় রাজনীতিতে চিরশত্রু ও চিরমিত্র বলে কেউ নেই উল্লেখ করে জাপা মহাসচিব বলেন, ‘ইনশাআল্লাহ আমরাও একটা চমক দিতে পারবো বলে আশা করছি। রাজনীতিতে কোনো শেষ কথা নাই। কেউ চিরশত্রু না, কেউ চিরমিত্র না। আগামী দিনে কী ঘটে, আপনারা তার জন্য অপেক্ষা করেন।’

‘এই সময়টা এই রকমই’, যোগ করেন রুহুল আমিন হাওলাদার। তিনি সাংবাদিকদের উদ্দেশে আরো বলেন, ‘নির্বাচনের এক মাস, দেড় মাস, দুই মাস আগে এই রকমই হয় সব সময়। সুতরায় এটা এনজয় করুন, অপেক্ষা করুন।’

# ভয়েস বাংলা/