দুই স্ত্রী রেখে প্রেমিকা নিয়ে উধাও স্বেচ্ছাসেবকলীগ সভাপতি, এরপর…

রাঙামাটি পার্বত্য জেলা লংগদু উপজেলাতে প্রায় ৬৪ বছরের এক বৃদ্ধার ৪লক্ষ টাকাসহ এক তরুণীকে নিয়ে উধাও হয়ে যাবার খবর পাওয়া যায়। ঘটনাটি লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বটতলা তিনব্রীজ এলাকায় ঘটে। বিষয়টি এতদিন ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলেও রবিবার সকালে তা ছড়িয়ে পড়ে গোটা লংগদুতে।

আটারকছড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মো: জিয়া রবিবার বিকালে মুঠোফোনে জানান, লংগদু উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহিম এক গাছ ব্যবসায়ীর কাছ থেকে ৪লক্ষ টাকাসহ এক তরুণীকে নিয়ে এলাকা থেকে উধাও হয়ে গিয়েছে। এ নিয়ে এলাকায় বিভিন্ন ধরনের গুঞ্জন চলছে।

তিনি জানান, আটারকছড়ার বটতলা তিন ব্রীজ এলাকায় কবির হোসেনের মেয়ের সঙ্গে রহিমের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তাই পূর্ব পরিকল্পনামাপিক ওই তরুণীকে নিয়ে এলাকা ছাড়ে সে। রহিমের বর্তমানেও আরো দুইজন স্ত্রী রয়েছে।

ব্যবসায়ী রাকিব জানান, লংগদু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুর রহিম দীর্ঘ দিন ধরে তার সঙ্গে ছোট খাটো গাছ ব্যবসা করে আসছিল। সপ্তাহ খানিক আগে রহিম বললেন, শনিবারে তোমাকে গাছ পাঠিয়ে দেব তুমি ৪-৫লক্ষ টাকা পাঠাও।

তাই আমি ৪ লক্ষ ২০ হাজার টাকা পাঠাই। টাকা পাঠাবার বেশ কয়েক দিন গত হয়ে গেল গাছ না পাঠানোয়, আমি তার ফোনে কল করি। তবে কল রিসিভ করেনি। পরে শুনলাম রহিম ওই এলাকার এক নাবালিকা মেয়েকে নিয়ে উধাও হয়ে গেছে।

পরে আমি নিজেই বাদী হয়ে রহিমের বিরুদ্ধে লংগদু থানায় অভিযোগ করি।

সূত্র: মানবজমিন