প্রিয়াঙ্কার বর নিক জোনাসের জীবনে ১৫ নারী!

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে সদ্য বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তাই আজকাল তাঁর সিনেমা ছাপিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার পারদ একটু বেশিই চড়িয়েছে। এর অন্যতম কারণ অসম বিয়ে। ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার বর নিক জোনাসের বয়স মাত্র ২৫। তবে প্রিয়াঙ্কা নিকের চেয়ে বয়সের সংখ্যায় এগিয়ে থাকলেও, প্রেমের সংখ্যায় পিছিয়ে। এই বয়সেই অন্তত ১৫ জন নারীর সান্নিধ্যে এসেছেন নিক। যেখানে প্রিয়াঙ্কার প্রেমের সংখ্যা তাঁর অর্ধেকেরও কম। বিয়ের আগে নিক জোনাসের এই বান্ধবীদের নিয়েই থাকছে আজকের আয়োজন-

মাইলি সাইরাস: নিক জোনাসের প্রথম প্রেমের নাম সংগীতশিল্পী মাইলি সাইরাস। জনপ্রিয় এই গায়িকার সঙ্গে নিকের প্রেমের শুরু ২০০৬ সালে। ভক্তদের কাছে এই জুটির প্রচুর আবেদনও ছিল। কিন্তু এক বছর চুটিয়ে প্রেম করার পর ২০০৭ সালে তাঁদের ভাঙ্গন ধরে।

সেলেনা গোমেজ: মাইলি সাইরাসের সঙ্গে ভাঙ্গনের পর, ২০০৭ সালে আরেক জনপ্রিয় তারকা সেলেনা গোমেজের প্রেমে পড়েন নিক। ভক্তদের কাছে এই জুটি ‘নিলেনা’ নামে পরিচিত ছিল। এরপর কিছুদিন না যেতেই জাস্টিন বিবার এসে সেলেনার হৃদয়ে আসন গাঁড়েন।

কেন্ডাল জেনার: হলিউডের আবেদনময়ী অভিনেত্রী কিম কার্ডাশিয়ানের ছোট বোন কেন্ডাল জেনারের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন নিক। কেন্ডাল নিজেও একজন সুপার মডেল। জানা যায়, বিরক্তিকর স্বভাবের জন্য কেন্ডালকে ছেড়ে দেন নিক।

জিগি হাদিদ: এক সময় নিকের বড় ভাই জো জোনাসের সঙ্গে প্রেম ছিল সুপার মডেল জিগি হাদিদের। এরপর জো-কে ছেড়ে নিকের প্রতি ঝুঁকি পড়েন জিগি। কিন্তু কয়েক মাস যেতেই তাঁদের সম্পর্ক চুকেবুকে যায়।
কেট হাডসন: প্রিয়াঙ্কার আগেও তাঁর থেকে বেশি বয়সী নারীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন নিক। অভিনেত্রি কেট হাডসন ছিলেন নিকের চেয়ে ১৩ বছরের বড়। কিন্তু উড়নচণ্ডী স্বভাবের কারনে নিককে দূরে ঠেলে দেয় কেট।

ডেল্টা গুডরেম: অস্ট্রেলীয় এই গায়িকাও নিকের চেয়ে ১০ বছরের বড় ছিলেন। প্রায় ১০ মাস ডেল্টা গডরেমের সঙ্গে প্রেম করেছিলেন নিক।
অলিভিয়া কালপো: ২০১৩ সালে ‘মিস আমেরিকা’র মঞ্চে মডেল অলিভিয়া কালপোর সঙ্গে পরিচয় হয় নিকের। তাঁরা দু’জন প্রায় দুই বছর একসঙ্গে ছিলেন।
চেরি ডি: নিকের বান্ধবীদের তালিকায় একমাত্র কৃষ্ণাঙ্গ বান্ধবী নৃত্যশিল্পী চেরি ডি। জানা যায়, বেপরোয়া স্বভাবের কারনে নিকের সঙ্গে চেরি ডি’র প্রেম বেশিদূর গড়ায়নি।

জর্জিয়া ফাওলার: নিউজিল্যান্ডের এই মডেলের প্রেমে এক সময় ভালোই হাবুডুবু খেয়েছেন নিক। প্রেমে জড়ালেও নিকের ওপর এক ধরনের শাসনকার্জ চালাতেন জর্জিয়া। কারণ তিনি নিকের উড়নচণ্ডী স্বভাবের কথা খুব ভালো করেই জানতেন। এক সময় জর্জিয়াকে ছেড়ে যেতে বাধ্য হন নিক।

কোর্টনি গালিয়ানো: পেশাদার এই অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল নিককে। কিন্তু কোর্টনির পরিবারের লোকজন নিককে খুব একটা পছন্দ করতেন না বলে তাঁদের প্রেম বেশিদুর গড়ায়নি।

এছাড়াও নিক জোনাস মার্কিন মডেল নিকোল অ্যান্ডারসন, ব্রিটিশ সংগীতশিল্পী ও মডেল সামান্থা বার্কস, রিতা ওরা, মার্কিন সংগীতশিল্পী তিনাশি এবং ব্রিটিশ অভিনেত্রী লিলি কলিন্সের সঙ্গে প্রেমে জড়ান।