বাবাকে মাঠে ফেরাতে অনুশীলনে আলাইনা হাসান

মাঠে ফেরার জন্য মুখিয়েই আছেন সাকিব। গত ৩ দিন ধরেই চালিয়ে যাচ্ছেন পুনর্বাসন। গা গরমের পাশাপাশি হালকা অনুশীলনও করছেন বাঁহাতি এই অলরাউন্ডার। ৯ মার্চ, শনিবার বাবা সাকিবের সঙ্গে মাঠে দেখা গেলো কন্যা আলাইনা হাসান অউব্রিকেও। ছোটাছুটি আর দুরন্তপনায় বাবার সঙ্গে অনুশীলনে ব্যস্ত সময়ই পার করে অউব্রি ।

মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির জিমনেশিয়ামে এদিন ফিটনেস অনুশীলন করেছেন সাকিব। অনুশীলনে নেমে পড়ার আগে মাঠের পরিচর্যায় নিয়োজিত কর্মীদের ওপর অউব্রিকে দেখাশোনার দায়িত্ব দেন সাকিব।

তবে অউব্রির তাতে কোনো মাথা ব্যথাই ছিল না যেন। জিমনেশিয়ামের মাঠে চলতে থাকে তার দুরন্তপনা।কখনও আপনমনে খেলছে, কখনও আবার বাবার দিকে ভোঁ-দৌড়। গ্রাউন্ডসম্যানদের হাতে থাকা পানির পাইপ হাতে নিয়ে অব্রির আনন্দ দেখে কে! পাইপ নিয়েই চললো বেশ কিছুক্ষণ খেলা।

সাকিব একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে দৌঁড়াচ্ছেন আর মেয়ের দিকে সতর্ক দৃষ্টি রাখছেন। আবার কখনো গ্রাউন্ডস কর্মীদের জানিয়ে রাখছেন, ‘কাপড় কিন্তু বেশি আনিনি, ভিজে যায় না যেন।

ওয়ার্মআপ শেষ করে সাকিব ছোটে যান কন্যা অ্যালাইনার কাছে। এরপর ক্লান্ত বাবার মুখে পরম যত্নে পানি ঢেলে দেন অউব্রি। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই কেটেছে সাকিব কন্যার। মাঠে ফেরার লড়াইয়ে সাকিবও যেন পেলেন একজন যোগ্য সঙ্গী!